Tue. Jan 21st, 2020

Diganta

News. Opinion. Entertainment

টি-শার্টে ‘ভয়ঙ্কর’ সাপ দেখে যা করলেন বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা

বছর দশেকের একটি ছেলে, যাচ্ছিল নিউজিল্যান্ড থেকে দক্ষিণ আফ্রিকা। কিন্তু বিমানে ওঠার আগে তাকে টি-শার্ট খুলে ফেলতে বলা হল। কারণ তার সেই টি-শার্টে আঁকা ছবি নাকি অন্য যাত্রীদের উদ্বেগের কারণ হতে পারে।

সংবাদমাধ্যম ইন্ডিপেন্ডেন্ট জানিয়েছে, পরিবারের সঙ্গে নিউজিল্যান্ড থেকে দক্ষিণ আফ্রিকা যাচ্ছিল স্টেভি লুকাস। তার পরনে ছিল একটি টি-শার্ট। যাতে আঁকা ছিল একটি সাপের ছবি। সেই ছবিটি নাকি এতটাই ভয়ঙ্কর তা অন্য যাত্রীদের বিব্রত করতে পারে। এমনই দাবি করেন বিমানবন্দরের নিরাপত্তারক্ষীরা।

স্টেভির কালো রঙের টি-শার্টে উপর আঁকা ছিল একটি সবুজ রঙের সাপের ছবি। সেই ছবি দেখে নিরাপত্তা অফিসার বলেন, এই টি-শার্ট বিমানে চড়ার ক্ষেত্রে যথাযথ নয়। প্রতিবাদ করেন স্টেভির বাবা স্টিভ ও মা মারগা। কিন্তু নিরাপত্তা কর্মীরা তাদের বক্তব্যে অনড় থাকেন। শেষ পর্যন্ত মারগা ছেলেকে বলেন টি-শার্টটি উল্টো করে পরে নিতে।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এই টি-শার্ট উল্টো করে পরার দৃশ্য নাকি বিমানবন্দরের সিকিউরিটি ক্যামেরায় ধরা পড়েছে। বিষয়টি নিয়ে স্টেভির ছবির সঙ্গে একটি পোস্ট করেছে ‘অ্যাভিয়েশন ফেল’ নামে একটি টুইটার হ্যান্ডল। সেখানে দেখা যাচ্ছে সাপের ছবি দেওয়া টি-শার্ট পরে রয়েছে স্টেভি। ২৬ ডিসেম্বর পোস্ট হওয়া সেই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

বিডি-প্রতিদিন